পাগল রচয়িতা
- রায়হান ইসলাম সুমন ০৩-০৫-২০২৪

এই ভরা বৃষ্টি রাতে
দেখিতো একটা কবিতা
লিখতে পারি কিনা?
যখন শরতের কাশফুলের মত
ফুরফুরে হাওয়ার রোদ্দুর ছিল,
সাদা মেঘের খামে
একটা চিঠি লিখেছিলাম ঠিকই
কিন্তু গন্তব্য হারা চিঠির
শেষ ঠিকানা যন্ত্রনা|
গ্রীষ্ম পেরিয়ে এখন যখন বর্ষা
তখন প্লাবিত জলরাশির
পালছেড়া ঢেউয়ের উপর
কবিতার চিঠি ছেড়ে দিলাম,তো দিলাম
ভাসতে ভাসতে চিঠি যখন
তার বর্ণিল চরণের কাছে
তখন হাতে পাওয়ার পর
আদৃত হেসে আমাকে বলবেনা
পাগল রচয়িতা|

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।